রান্নাঘর থেকে

বাংলাভাষায় রান্নাবান্না নিয়ে কোন ভালো ব্লগ আছে কি? আমি খুঁজে দেখলাম নেই। তাই ভাবলাম, রান্নাঘর থেকে একটি ব্লগ চালানো যায় কি না। ভেবে দেখলাম হ্যাঁ, হতে পারে। তো, চেষ্টা করেই দেখি না কেন? কত কিছু নিয়েই না মানুষ ব্লগ লেখে, তার মধ্যে কতরকম বিষয় নিয়ে মানুষ তাদের গম্ভীর ভাবনা-চিন্তা প্রকাশ করে, আর আমি কি শুধুমাত্র খাবারদাবার নিয়ে একটা ব্লগ লিখতে পারব না। তা কি হয়? এইসব ভেবে চিন্তে শুরু করে দিলাম এই ব্লগ লেখা। রান্নার পদ্ধতি, বিভিন্নরকম রান্নার উপায় ইত্যাদি নিয়ে আমার নিজস্ব কিছু এক্সপেরিমেন্ট, এর সাথে বন্ধু বান্ধবীদের কাছ থেকে সংগৃহীত এবং পত্রিকা থেকে নেয়া বিভিন্ন রকম রান্নার উপায় নিয়ে এই ব্লগ।

বিভিন্নরকম সুস্বাদু, মনকাড়া, লোভনীয় খাবার আপনাদের সামনে পরিবেশন করলাম। পুষ্টিমান, আস্বাদ ইত্যাদি তো বিবেচনায় থাকবে। তারপরেও যিনি খাবার গ্রহণ করবেন, তার তৃপ্তিটাই বড় কথা। তিনি যদি আমার রান্নার স্বাদে একটু হলেও মোহিত হন, তাহলে আমার পরিশ্রম স্বার্থক হবে।
রান্নাঘর থেকে রান্নাঘর থেকে Reviewed by Aaron on 9:18 PM Rating: 5

No comments:

Powered by Blogger.